1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপের ওয়াম -আপ ফুটবল ম্যাচে সিনিয়র টিম ৪-০গোলে জয়ী. গাজীপুর জেলা জাসাস এর সদস্য সচিব সোহেল মন্ডলের ১ম মৃত্যুবার্ষিকী পালিত. বটিয়াঘাটায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওনের যোগদান ঝিনাইগাতীতে ত্রাণসামগ্রী বিতরণ করেন ত্রাণ মন্ত্রালয়ের মাননীয় উপদেষ্টা ফারুক-ই-আজম।  বরগুনায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী আল আমিন গ্রেফতার চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

শিবগঞ্জে এক কৃষকে পিটিয়ে হত্যা

  • আপডেট সময়ঃ বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ১৩৬ জন দেখেছেন

হারুন অর রশিদ,বিশেষ প্রতিনিধি:
বগুড়ার শিবগঞ্জে বসত বাড়ির জায়গা নিয়ে বিরোধ, প্রতিপক্ষের লাঠির আঘাতে কৃষক আনারুল ইসলাম (৫০) কে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার সকালে টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন ওই কৃষকের মৃত্যু হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা যায়। নিহত কৃষক হুদাবালা গ্রামের মৃত্যু তুফানু’র ছেলে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীকে আটক করেছে পুলিশ। আটকৃতরা হলেন চৌকিদার আবু বক্কর সিদ্দিক এর স্ত্রী রহিমা বেগম (৪৮) ও মাসুম এর স্ত্রী রুমা বেগম (২৪)।

নিহত কৃষকের ভাতিজি মুক্তা বেগম বলেন, আমার চাচাদের সঙ্গে একই গ্রামের প্রতিবেশী আখের কাজী ছেলে চৌকিদার আবু বক্কর সিদ্দিক, তার ছেলে রহিম, করিম ও মোশারফ হোসেনের ছেলে মাসুম ও আবু তালেব এবং রেজাউলগংদের সাথে বসত বাড়ির খুলিয়ানের জায়গা নিয়ে বিরোধ সৃষ্টি হয়। গত ২২ জানুয়ারি সকালে প্রতিপক্ষরা হঠাৎ করে লাঠি-শোটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জমি বেদল করার চেষ্টা করে। উক্ত সময়ে আমার চাচাসহ চাচাতো ভাইয়েরা প্রতিপক্ষদের বাঁধা দিলে প্রতিপক্ষরা হামলা চালায়। এসময় আমার চাচা আনারুল ইসলামসহ ৩ জন আহত হয়। আহরা হলেন সাহাবুল ইসলাম, ইউসুফ আলী। পরে আমার চাচাকে মুর্মুর্ষূ অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়। তার অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত ডাক্তার পরামর্শ প্রদান করলে বগুড়া টিএমএসএস হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়। তিনি কান্ন জড়িত কন্ঠে জানান, তার চাচাকে বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে।

এব্যাপারে থানা অফিসার ইনচার্জ আব্দুর রউফ বলেন, নিহতর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ২জন কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নিহতর লাশ মর্মে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

আরো দেখুন......